আলোড়ন নিউজ
Lead News অপরাধ সারাদেশ

রাঙামাটি জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের বিরুদ্ধে অপ্রচারের প্রতিবাদ জানান কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা সন্তানের কমান্ড

নিজস্ব প্রতিবেদক: মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড রাঙামাটি জেলা কমিটির সভাপতি শাহাদাৎ হোসেন ও সাধারণ সম্পাদক রাসেল তালুকদার বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক অপপ্রচার এর বিরুদ্ধে নিন্দা জ্ঞাপন পূর্বক লিখিতভাবে প্রতিবাদ জানিয়েছেন সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোঃ সেলিম রেজা ।

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর সৃষ্টিলগ্ন থেকে রাঙামাটি জেলার এটাই প্রথম অনুমোদিত পূর্ণাঙ্গ কমিটি যার সভাপতি মো:শাহাদাৎ হোসেন এবং সাধারণ সম্পাদক রাসেল তালুকদার।

ইতিমধ্যেই তাদের নেতৃত্বে সমগ্র জেলায় নেতৃবৃন্দ সাংগঠনিক দক্ষতা সহ মেধা ও যোগ্যতার বহিঃপ্রকাশ ঘটিয়ে সংগঠন কে গতিশীল করতে স্বক্ষম হয়েছে এজন্য আমরা তাদের সাধুবাদ জানাই।

সম্প্রতি একটি চক্র মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর অনুমোদিত রাঙামাটি জেলা ও কেন্দ্রীয় কমিটির বৈধতা নিয়ে অপপ্রচার করে মুক্তিযোদ্ধা পরিবারের সম্মান ক্ষুণ্ণ চেষ্টায় লিপ্ত যা মূলত স্বাধীনতা বিরোধী জামাত-শিবির,বিএনপি তথা আওয়ামী বিরোধী গোষ্ঠীর চক্রান্তের অংশ বিশেষ।

এই চক্রের ফাঁদ থেকে রক্ষা পেতে মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের নিরাপদ দূরত্ব বজায় রাখার আহ্বান জানিয়ে তিনি সকলের অবগতির জন্য জানান যে,যেহেতু মুক্তিযোদ্ধা সংসদ মহাসচিব (প্রশাসন) এমদাদ হোসেন মতিন কতৃক প্রদত্ত অনৈতিক ভাবে লেনদেনের মাধ্যমে গঠনতন্ত্র/নীতিমালা পরিপন্থী তথাকথিত কমিটি নিয়ে মহামান্য হাইকোর্টে মামলা চলমান সেহেতু মেহেদী হাসান এর কমিটি বৈধ না অবৈধ সেটা সিদ্ধান্ত মহামান্য হাইকোর্ট বলবে। উল্লেখ থাকে যে সংগঠনের পক্ষ থেকে উক্ত মামলার বাদী কেন্দ্রীয় সভাপতি জনাব মেহেদী হাসান নিজেই সুতরাং দয়া করে অপপ্রচার থেকে বিরত থাকুন।

যেহেতু মামলা চলমান এবং সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করতে কোনো বিধি নিষেধ নাই সেহেতু মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড রাঙামাটি জেলার অনুমোদিত পূর্ণাঙ্গ কমিটি বৈধতা নিয়ে অপপ্রচার উদ্দেশ্য প্রণোদিত এবং ষড়যন্ত্রমূলক। ।

তিনি রাঙামাটি জেলার সকল বীর মুক্তিযোদ্ধার সন্তানদের ঐক্যবদ্ধ হয়ে সকল ষড়যন্ত্রকে প্রতিহত করার আহ্বান জানান।

মুক্তিযোদ্ধা সংসদ প্রসঙ্গ: মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল সহ সর্ব পর্যায়ে মেয়াদ উত্তীর্ণ হওয়ায় গঠনতন্ত্র মোতাবেক নির্বাচন হওয়ার কথা কিন্তু তৎকালীন চেয়ারম্যান ও মহাসচিব আরো ২ বছর ক্ষমতায় থাকার জন্য মামলা করেন এবং হেরে যান, যার ফলে সংসদ থেকে উনাদের বের করে দেওয়া হয় সেই ধারাবাহিকতায় নিয়মতান্ত্রিক ভাবে রাঙামাটি জেলার সাবেক কমান্ডার মহোদয় এখন মুক্তিযোদ্ধা সংসদ এর কোনো দায়িত্বে নিয়োজিত নাই বিধায় সন্তান কমান্ডের কমিটি গঠনের বিষয়ে হস্তক্ষেপের কোনো সুযোগ নাই।

অপপ্রচার বা গুজবে কান না দিয়ে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড রাঙামাটি জেলার সভাপতি মোঃ শাহাদাৎ হোসেন ও সাধারণ সম্পাদক মোঃ রাসেল তালুকদার এর নেতৃত্বে এক সাথে কাঁধে কাঁধ মিলিয়ে সকলকে অতীতের ন্যায় ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহ্বান সহ করোনা মহামারী মোকাবেলায় মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে অত্র জেলার নেতৃবৃন্দ যে দৃষ্টান্ত স্থাপন করেছেন সেজন্য সকলের প্রতি কৃতজ্ঞতা জানান।

Related posts

নোবিপ্রবিতে ৭০ হাজার পরীক্ষার্থীর জন্য বিনামূল্যে থাকা-খাওয়ার ব্যবস্থা

Ashish Mallick

পুরুষের ত্বক ভালো রাখার ৪ ট্রিপস

Ashish Mallick

মানুষের স্বতস্ফূর্ত রায়েই নৌকার জয় : প্রধানমন্ত্রী

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.