আলোড়ন নিউজ
Lead News রাজনীতি

‘শেখ হাসিনাকে চোখের মনির মতো রক্ষা করা ১৪ দলের দায়িত্ব’

এখন থেকে ১৪ দল তিনটি গুরুত্বপূর্ণ দায়িত্বপালন করবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম।

বুধবার রাজধানীর তোপখানা রোডে ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে কমরেড অমল সেনের স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা জানান তিনি। আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলের এই মুখপাত্র জানান, দায়িত্ব তিনটি হলো- মুক্তিযুদ্ধের চেতনার প্রতীক বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাকে চোখের মনির মতো রক্ষা, সরকার পরিচালনায় কোনো ত্রুটি-বিচ্যুতি হলে তা ধরিয়ে দিয়ে সতর্ক করা ও পরাজিত অশুভশক্তি কোনো চক্রান্ত করলে জনগণকে সঙ্গে নিয়ে তা রুখে দেয়া।

মোহাম্মদ নাসিম বলেন, গত ৩০ ডিসেম্বর জাতীয় নির্বাচনে বিশাল বিজয় হলেও স্বাধীনতাবিরোধীদের চক্রান্ত এখনো আছে এবং ভবিষ্যতেও থাকবে। জনগণকে সঙ্গে নিয়ে এ চক্রান্ত মোকাবেলা করেই দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে।

দেশের অগ্রযাত্রা কেউ বাধাগ্রস্ত করতে পারবে না উল্লেখ করে তিনি বলেন, ষড়যন্ত্রকারীদের চক্রান্ত রুখে দিতে ১৪ দল মাঠে থাকবে।

স্মরণসভার আগে কমরেড অমল সেনের অস্থায়ী প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান মোহাম্মদ নাসিম।

ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেননের সভাপতিত্বে স্মরণসভায় আরও উপস্থিত ছিলেন- সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহাদাৎ হোসেন, ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দিলীপ রায়।

Related posts

লাবণ্য রহমানের ১টি প্রবন্ধ, অমর আমি

Ashish Mallick

খাদ্যাভাসের কারণে প্রতি পাঁচজনে একজনের জীবনের আয়ু কমে যাচ্ছে

Ashish Mallick

খালেদা জিয়ার মুক্তির দাবিতে শুক্রবার বিএনপির প্রতিবাদ কর্মসূচি

Ashish Mallick

1 comment

Robin Reindel September 9, 2019 at 6:10 pm

Hi, Neat post. There is a problem with your web site in internet explorer, would check this… IE still is the market leader and a good portion of people will miss your excellent writing because of this problem.

Reply

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.