আলোড়ন নিউজ
জাতীয়

ড. কামালের ওপর হামলার প্রতিবেদন ২৮ ফেব্রুয়ারি

ঢাকা : জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের গাড়িবহরে হামলার ঘটনায় করা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২৮ ফেব্রুয়ারি দিন ধার্য করেছেন আদালত।

রোববার (২৭ জানুয়ারি) মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। কিন্তু তদন্তকারী কর্মকর্তা প্রতিবেদন দাখিল না করায় ঢাকা মহানগর হাকিম রাজেশ চৌধুরি নতুন এ দিন ধার্য করেন।

গত ১৪ ডিসেম্বর ঢাকার মিরপুর শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়ে ফেরার পথে জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষনেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের গাড়িবহরে হামলার ঘটনা ঘটে। পরের দিন ঢাকা-১৪ আসনের বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী আবু বক্কর সিদ্দিক সাজু বাদী হয়ে দারুসসালাম থানায় মামলা করেন।

মামলায় দারুসসালাম থানা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মো. ইসলাম, দারুসসালাম থানা ছাত্রলীগের সভাপতি শেখ রাজন, দারুসসালাম থানা ছাত্রলীগকর্মী নাবিল খান, দারুসসালাম থানা স্বেচ্ছাসেবক লীগের বাদল, জুয়েল, শেখ ফারুক ও ১২ নম্বর ওয়ার্ড যুবলীগকর্মী সোহেল রয়েছেন।

এ ছাড়া শাহআলী থানা ছাত্রলীগের সভাপতি জাকির, সাধারণ সম্পাদক সৈকত, সাংগঠনিক সম্পাদক মফিজুল ইসলাম শুভ, দফতর সম্পাদক রনি ও ছাত্রলীগকর্মী শাওনের নাম উল্লেখ করা হয়েছে মামলায়।

Related posts

মুসলিম উম্মাহকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান প্রধানমন্ত্রীর

Ashish Mallick

বিজিএমইএর ভবন ভাঙার প্রক্রিয়া শুরু হয়েছে।

Nurul Alam

ঢাকার দুই সি‌টি ক‌র্পোরেশ‌নের ভোটগ্রহণ ইভিএমে হবে:প্রধান নির্বাচন কমিশনার

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.